ক্রাউন উডের প্রথম গালা অনুষ্ঠান চোখ কাড়ল সিনেমাহলে।

প্রথম বাৎসরিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান সম্পূর্ণ করল ক্রাউন উড ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। ১৪ এবং ১৫ ফেব্রুয়ারি রোটারি সদনে অনুষ্ঠিত হল ক্রাউন উডের প্রথম বাৎসরিক গালা অনুষ্ঠান। প্রথমদিনে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠান উদযাপনের দিনে উপস্থিত ছিলেন টলিউডের অন্যতম সেরা তারকা চিরঞ্জিত চক্রবর্তী, সায়ন্তনি গুহ ঠাকুরতা এবং পরিচালক সুব্রত সেন। অনুষ্ঠানে উপস্থিত চিরঞ্জিত চক্রবর্তী জানান যে ” এই ধরনের ছোট ছোট চলচ্চিত্র উৎসব নতুন চিত্র পরিচালকদের সাহায্যের পাশাপাশি তাদের উদ্বুদ্ধ করতে সাহায্য করবে”। শুধু তাই নয় তিনি আরও জানান যে ” ক্রাউনউড প্রতিমাসে তাদের অনুষ্ঠান করে যা একটু অন্যরকম লেগেছে আমার কাছে, এবং যত এই ধরনের অনুষ্ঠান হবে তত ছবি তৈরি হবে, পুরষ্কার দেওয়া হবে, সেটা চলচ্চিত্র জগতের বেশ ভালো”। ক্রাউন উডের এই প্রথম গালা অনুষ্ঠান চোখ কাড়ল সিনে মহলে। সারা পৃথিবীব্যাপী এই চলচ্চিত্র উৎসবের ম্পধ্যে ভারতবর্ষ থেকেই ৮ টি ক্যাটাগরিতে পুরষ্কার জিতেছে। যার মধ্যে উল্লেখযোগ্য হল বেস্ট মিউসিক ভিডিও(গ্লোবাল লাভ), আনিমেটেড শর্ট ফিল্ম, হরর ফিল্ম, ফ্যামিলি অ্যান্ড চিলড্রেন ফিল্ম সাইলেন্ট ফিল্ম, স্টুডেন্ট ফিল্ম।
ছবি দেখতে উপস্থিত ছিলেন প্রচুর দর্শকের পাশাপাশি একাধিক পরিচালক এবং ছবি বিশেষজ্ঞরা। ক্রাউন উডের এই অনুষ্ঠান নিয়ে বেশ উচ্ছ্বসিত বলিউডের একাধিক পরিচালক সহ সিনে প্রেমিরা। ভারতবর্ষ ছাড়াও আর্জেন্টিনা, ক্যানাডা, পোর্টুগাল, জার্মানি, অ্যামেরিকা মতো দেশের অ্যাওয়ার্ড উইনিং ছবি প্রদর্শিত হয় এই দিনে।
ক্রাউন উডের অন্যতম কর্মকর্তা অরিন্দম ভুনিয়া জানান যে ” প্রথম বাৎসরিক অনুষ্ঠানে আমরা বেশ উচ্ছ্বসিত, ভারতবর্ষের একাধিক রাজ্যের চিত্র বিশেষজ্ঞ তাদের বিশেষ সময় দিয়ে আমাদের অনুষ্ঠানকে সাফল্য করেছেন এবং বিদেশের একাধিক পরিচালকদের আমরা ধন্যবাদ জানাই আমাদের পাশে থাকার জন্য”।


Author: Admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *